1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী বিআরটিএ অফিসে দুদকের অভিযান, নথিপত্র জব্দ - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

N

রাজশাহী বিআরটিএ অফিসে দুদকের অভিযান, নথিপত্র জব্দ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃবাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) রাজশাহী সার্কেল কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় বেশকিছু নথিপত্র জব্দ করা হয়।

আজ রোববার বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এই অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক সাজ্জাদ হোসাইন। এসময় দুদক কর্মকর্তারা বিআরটিএর কর্মকর্তা -কর্মচারী ও সেবা প্রত্যাশীদের সঙ্গে কথা বলেন।

রাজশাহী দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক সাজ্জাদ হোসাইন অভিযান শেষে জানান, দুদক কমিশনে অভিযোগ গেছে যে এখানে ঘুষ না দিলে ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষায় ফেল করিয়ে দেওয়া হয়। কমিশনের নির্দেশনা মোতাবেক এই অভিযান চালানো হলো। বেশকিছু ড্রাইভিং লাইসেন্সের আবেদনের নথিপত্রও জব্দ করা হয়েছে। এই লাইসেন্স প্রত্যাশীদের সঙ্গে যোগাযোগ করে জানতে চাওয়া হবে তারা ঘুষ দিয়েছেন কি না। সত্যতা পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য কমিশনে প্রতিবেদন দেওয়া হবে। প্রথম দিনের অভিযানেই তারা যে সমস্ত অভিযোগ পেয়েছেন তা দিয়ে কমিশনে প্রতিবেদন দিতে পারবেন। অভিযোগের সত্যতা খুঁজে দেখবে দুদক। সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এসময় বিআরটিএ রজাশাহী সার্কেলের সহকারী পরিচালক মোশারফ হোসেন ঢাকা কার্যালয়ের সভায় ছিলেন।
অভিযানের সময় রাজশাহীর দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক বোরহান উদ্দিন, কোর্ট পরিদর্শক আশরাফুল ইসলাম, সহকারী পরিদর্শক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST