1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচন: ভোটারদের থেকে টাকা ফেরত চাইলেন উপজেলা চেয়ারম্যান - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

রাজশাহী জেলা পরিষদ নির্বাচন: ভোটারদের থেকে টাকা ফেরত চাইলেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৩৪২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে পছন্দের এক সদস্য প্রার্থী হেরে যাওয়ায় টাকা ফেরত চেয়েছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভোটারদের কাছে টাকা ফেরত চাওয়ার ভিডিওটি ভাইরাল হয়।

এর আগে সকালে দুর্গাপুর উপজেলা পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও সচিবদের মৌলিক প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে প্রকাশ্যে তিনি ওই টাকা ফেরত চান। এ সময় স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানাসহ ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় ক্ষোভ প্রকাশ করে দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, আপনাদের একটুও লজ্জা হচ্ছে না, শরম হচ্ছে না। কার কাছে আপনারা টাকা নেননি। প্রার্থীরা সবাই বাইরে অপেক্ষা করছে। তারা এখন ভোটের হিসাব নেবে। প্রার্থী অ্যাডভোকেট শরীফ ৮৫ জনকে টাকা দিয়েছে তার সঙ্গে মুনাফিকি করলেন। গোলাপ গরীব মানুষ ৭০ জনকে টাকা দিয়েছে। একটা ছেলে লোন নিয়ে মোটরসাইকেল বিক্রি করে ভোটে দাঁড়িয়েছে আপনারা তার টাকাও খেয়েছেন।

তিনি আরও বলেন, আপনারা যাকে ভোট দিয়েছেন তার টাকা রেখে বাকিদের টাকা সাত দিনের মধ্যে ফেরত দেবেন; তা না হলে দড়ি দিয়ে বেঁধে রাখার হুমকি দেন তিনি।

এদিকে, সবার সামনে এভাবে প্রকাশ্যে টাকা চাওয়ায় বিষয়টি নিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন ওই উপজেলা চেয়ারম্যান।

নিজের পছন্দের প্রার্থী হেরে যাওয়ায় ক্ষোভে এমন বক্তব্য দিয়েছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।

তবে এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা।

সূত্র: সময় সংবাদ

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST