1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীর মাঠে বাংলাদেশের কাছে ধরাশায়ী পাকিস্তান - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

রাজশাহীর মাঠে বাংলাদেশের কাছে ধরাশায়ী পাকিস্তান

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রির্পোটার : এক যুগেরও অধিক সময় পর রাজশাহীতে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। এ জয় দিয়ে রাঙিয়েছে বাংলাদেশের যুবারা। বৃহস্পতিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম মাঠে অনূর্ধ্ব-১৯ আন্তঃদেশীয় ওয়ানডের প্রথম ম্যাচে পাকিস্তানকে হেসে খেলে হারিয়েছে জুনিয়র টাইগাররা। এতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এগিয়ে গেল রাকিবুল হাসানের দল।

বৃহস্পতিবার সকালে টসে জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশের যুবারা। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের খেলোয়াড়রা। এতে রানের গতিও সেভাবে বাড়েনি। ফলে ৪১ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১৫৪ রান করতে সক্ষম হয় পাকিস্তানের যুবারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন সাদ বেগ। এছাড়াও আরাফাত মিনহাজ করেন ২৮ রান ও আলী আসফান্ডের ব্যাট থেকে আসে ২৭ রান। বাংলাদেশের হয়ে মাত্র ২০ রান দিয়ে তিন উইকেট নেন রোহানাথ দৌলা বর্ষণ। ইকবাল হাসান ইমন তিন উইকেট পেতে ৩৭ রান দেন। এছাড়া পারভেজ রহমান জীবন দুটি এবং জিসান আলম ও ওয়াসি সিদ্দিক একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাটে নেমে দারুন সূচনা করে বাংলাদেশের যুবারা। আদিল বিন সিদ্দিক ও মাযহারুল ইসলামের উদ্বোধনী জুটিতে মাত্র ৯ ওভার দুই বলেই ৫৯ রান আসলে ম্যাচ থেকে ছিটকে যায় পাকিস্তান। ৩৪ বলে ৩৬ রান করে সাজ ঘরে ফিরেন আদিল বিন সিদ্দিক। মাযহারুল ইসলাম করেন ২৫ বলে ২১ রান। এছাড়া জিসান আলম ২৪, সিহাব জেমস ২৭ রান করেন। পাকিস্তানকে গুড়িয়ে দিয়ে ২৬ ওভারই ৪ উইকেটের জয় পায় বাংলাদেশ। ম্যান সেরা হন রোহানাথ দৌলা বর্ষণ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST