1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীর নবাগত পুলিশ সুপার সাইফুর রহমান - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মধ্যরাতে রাবিতে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৭ প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর পদ্মা সেতু দিয়ে ঢাকায় যাবে রাজশাহীর আম দুর্গাপুরে রিটার্নিং ওয়াল নির্মাণে দুই ইউপি সদস্যের অভিনব প্রতারণা পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ

N

রাজশাহীর নবাগত পুলিশ সুপার সাইফুর রহমান

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলার নতুন পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। ৮ আগস্ট ২০২৩ খ্রি. বিকাল ০৩:৩০ টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ পুলিশ সুপারের নিকট তাদের অভিমত ও মতামত উপস্থাপন করে রাজশাহী জেলা পুলিশের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পুলিশ সুপারের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ সুপার মহোদয় বক্তব্যে শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহিদ পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধা জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ অর্জনের পথে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, দেশকে সোনার বাংলা হিসেবে গড়তে রাজশাহী পুলিশ তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে।

মতবিনিময় এ সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তী। তা ছাড়া এ সভার সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম।

উল্লেখ্য, রাজশাহীর বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ব্যুরো চিফ, রিপোর্টার ও ক্যামেরা পারসন এবং অনলাইন টিভি ও নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST