1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে ১ কেজি হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহীতে ১ কেজি হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর গোদাগাড়ীতে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে পুলিশ সুপার সাইফুর রহমানের (পিপিএম) দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে এসআই মাহবুব আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানাধীন হাবাসপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোদাগাড়ীর হাবাসপুর গ্রামের সাজেমান আলীর ছেলে তাহাসান আলী (২৭) এবং দাঁত ঝিকরা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মামুনার রশিদ ফিটু (৪৩)।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।

উল্লেখ্য যে, থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করে দেখা যায়, ২নং আসামী মামুনার রশিদ ফিটুর বিরুদ্ধে পাবনা সদর থানায় ও আরএমপি বোয়ালিয়া মডেল থানায় মামলা রয়েছে। মামলা নং-৫৫, তারিখ- ২৪/১০/২০২২ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(গ) ২, এবং মামলা নং-৪০, তারিখ- ১৩/০১/২০১৯ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(খ) ৩।

এছাড়াও তিনি বগুড়া আদমদীঘি থানার মামলা নং-০৪, তারিখ- ০৯/০২/২০১৫ খ্রিঃ ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিলের ১(খ) মামলায় এজাহারে অভিযুক্ত আসামী।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST