1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে শেখ রাসেলের ৬০তম জন্মদিন উদযাপন - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

রাজশাহীতে শেখ রাসেলের ৬০তম জন্মদিন উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বিভাগীয় মহানগরী রাজশাহীতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণাসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে দিবসটি উপলক্ষে, রাজশাহী জেলা প্রশাসক, রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ মহানগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST