1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে বিভাগীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

রাজশাহীতে বিভাগীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে ১৬-১৮ অক্টোবর তিন দিনব্যাপী বিভাগীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিস, রাজশাহী বিভাগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন-ফেস্টুন উড়িয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী একজন ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী। তিনি খেলোয়াড়দের উৎসাহিত করতে নিজে মাঠে উপস্থিত থাকেন। তিনি খেলোয়াড়দের বিভিন্নভাবে পুরস্কৃত করেছেন। তিনি নিজের হাতে রান্না করে খেলোয়াড়দের খাইয়েছেন। এটি একটি দৃষ্টান্ত দেশের একজন প্রধানমন্ত্রী সকল স্তরের মানুষের প্রতি খেয়াল রাখেন। ক্রীড়াক্ষেত্রে বেশি ভুমিকা রেখে চলেছেন প্রধানমন্ত্রী।

রাসিক মেয়র বলেন, প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ক্রীড়া শিক্ষার উপযুক্ত সময় এটি। শিক্ষার পাশাপাশি ক্রীড়ায় আরও ভালো করতে আবাসিক ক্যাম্পে তাঁদের উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। তৃণমুল পর্যায়ে ফুটবলকে আরো উজ্জীবিত করতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যার ফলস্বরূপ নারী ফুটবলে একটি সাফল্য অর্জিত হয়েছে। আমাদের মেয়েরা দেশের বাইরেও খেলায় সাফল্য দেখিয়েছে, যা আমাদেরকে গর্বিত করেছে। এ ধরনের আসর আগামীতে অব্যাহত রেখে আরও ভালো ফলাফল পাব।

প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় পরিচালক মোঃ সানাউল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসীম উদ্দীন হায়দার, অতিরিক্ত জিআইজি সাইফুল ইসলাম, আরএমপির উপ-পুলিশ কমিশনার মীর সাফিন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারিয়া পেরেরা, প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় সহকারী পরিচালক আঃ সালাম।

অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা বিভাগের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে রাজশাহী বিভাগের আটটি জেলার আটটি দল অংশ নিচ্ছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST