1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহীতে বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি।

আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপি’র এ কর্মসূচি পালন করে।

মহানগরীর লক্ষীপুর মোড় থেকে শুরু করে বিভিন্ন ওষুধের দোকানসহ কাঁচাবাজার এলাকায় এ গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ। এসময় বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপি আহ্বায়ক এড. এরশাদ আলী ঈশাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি নেতা বুলবুল বলেন, মহানগরীর ৩৭টি ও জেলার ২৩ পয়েন্টে বর্তমান ডামী নির্বাচন বর্জন করতে বিএনপি’র নেতাকর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন। বর্তমান ডামী নির্বাচন বর্জন এবং ট্যাক্স, ভ্যাট, পানির বিল, বিদ্যুৎ বিল দেওয়া বন্ধ করতে হবে। ব্যাংকে যে টাকা আছে তা তুলে নিতে জনগণকে অনুরোধ করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST