1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে পুলিশকে লাথি মেরে নারী আটক - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

রাজশাহীতে পুলিশকে লাথি মেরে নারী আটক

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ট্রাফিক পুলিশকে লাথি মারার ঘটনায় রানী (৪৫) নামের এক নারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানার গনক এলাকায় হোটেল রহমানিয়ার সামনে এ ঘটনা ঘটে।

পদোন্নতি পেয়ে এএসপি হলেন ১৯ পুলিশ পরিদর্শক

প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশ সদস্য বজলুর সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন রানী। একপর্যায়ে রিকশা থেকে নেমে তিনি ট্রাফিক কনস্টেবলকে লাথি মারেন। এ সময় ট্রাফিক কনস্টেবল বজলুর সঙ্গেই দায়িত্ব পালন করছিলেন সার্জেন্ট সাবিহা খাতুন। তিনি সঙ্গে সঙ্গে এ ঘটনা বোয়ালিয়া থানা পুলিশকে জানান। খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ রানীকে ধরে থানায় নিয়ে যায়।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, নগরীর গনক এলাকায় ডিউটিরত ট্রাফিক কনস্টেবল মো. বজলু ব্যারিকেড দিয়ে যানবাহন তল্লাশি করছিলেন। এ সময় রিকশাযাত্রী রানী ব্যারিকেড অতিক্রম করার চেষ্টা করেন। এতে কনস্টেবল তাকে বাধা দেন। বিরক্ত হয়ে ওই নারী পুলিশ সদস্য বজলুর সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে রিকশা থেকে নেমে তিনি ট্রাফিক কনস্টেবলকে লাথি মারেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে সরকারি কাজে বাধা দানের অভিযোগে মামলা দায়ের হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST