1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ২ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

রাজশাহীতে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে চুরির অভিযোগে রেজাউল করিম (৪৫) ও রাকিবুল ইসলাম (৩৫) নামের দুই শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা করা হয়েছে।

শুক্রবার সাড়ে ১২টার দিকে নিহত রাকিবুলের স্ত্রী সোমা খাতুন এই মামলা করেন। ইতোমধ্যে মামলার আসামিদের গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে মামলা করতে এসে থানা প্রাঙ্গনে কান্নায় ভেঙে পড়েন নিহতদের আত্মীয়-স্বজনরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহী নগরীর সপুরা এলাকার বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে আবদুল মালেক হাজির ছেলে মডার্ন ফুড কারখানার মালিক মোহাম্মদ আব্দুল্লার (৩৮) বাড়িতে গত কয়েক দিন ধরে রাকিবুল ইসলাম ও রেজাউল করিম রাজমিস্ত্রির কাজ করছিলেন। ওই দু’জন রাজমিস্ত্রী নগরীর রাজপাড়া থানার তেরোখাদিয়া ডাবতলা এলাকায় থাকতেন।

বৃহস্পতিবার দুপুরে আবদুল্লাহর বাড়ি থেকে ১০ লাখ টাকা চুরির অভিযোগে তাদের দু’জনকে বেঁধে রাত ৮টা পর্যন্ত নির্যাতন করা হয়। খবর পেয়ে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ নির্যাতনের শিকার দুই শ্রমিককে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় অপরজনকে হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আজ শুক্রবার নিহত রাকিবুলের স্ত্রী মামলা দায়ের করেছেন।

নিহত রাকিবুল ইসলাম (৩৫) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও রেজাউল করিম (৪৫) নওগাঁর মান্দা উপজেলার সগুনা গ্রামের আবদুস সামাদের ছেলে।

বিশাল বিস্কুট ফ্যাক্টরির কর্মচারি প্রত্যক্ষদর্শী রাকিব বলেন, আমি চিৎকার শুনে বিশাল ফাক্টরির ছাদে গিয়ে ওই দুই শ্রমিককে ৮-১০ জন মিলে নির্যাতন করছে দেখতে পায়।

মারতে মারতে লাঠি ভেঙ্গে গেলে ওই বাড়ির নিচে ফ্যাক্টরির জ্বালানী হিসেবে রাখা আমগাছের ডাল নিয়ে তাদের আবার বেধড়ক মারতে থাকে তারা।

তাদের হাত-পায়ের নখ তোলার সময় তাদের কান্না সহ্য করতে না পেরে একপর্যায়ে ৯৯৯ ফোন দিই। পরে রাত ৯টার দিকে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন, বাড়ির মালিক আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মাসুম রেজা (৫০), চাচাতো শ্যালক মঈন উদ্দিন রিয়াল (১৯) ও মডার্ন ফুডের ম্যানেজার ইমরান হোসেন (২১)। তাদের বিরুদ্ধে হত্যা মামলা করা হবে।

এছাড়াও দুই শ্রমিককে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে নির্যাতনের দুটি ভিডিও উদ্ধার করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST