1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে দুর্ঘটনার কবলে প্রশিক্ষণ বিমান - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

রাজশাহীতে দুর্ঘটনার কবলে প্রশিক্ষণ বিমান

  • আপডেট করা হয়েছে শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৫২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী শাহমখদুম বিমানবন্দরে প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার শিকার হয়েছে। অবতরণের বিমানটির চাকা ফেটে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। শনিবার দুপুরে সোয়া ৩টার দিকে শাহ মখদুম বিমানবন্দরে প্রশিক্ষণ চলা কালে বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে।

রাজশাহী এয়ারপোর্ট থানার ওসি নুরুল আমিন জানান, গ্যালাক্সি ফ্লাইং একাডেমির একটি প্রশিক্ষণ বিমান নং-এস২ এএফকে উত্তর দিক থেকে অবতরণ করার সময় রানওয়ের মাঝামাঝি স্থানে বিমানটির পেছনের ডান পাশের একটি চাকা গোড়া থেকে ভেঙে যায়। পরবর্তীতে পুনরায় আকাশে উড্ডয়নের চেষ্টা করলে হুমড়ি খেয়ে সামনের বড় চাকাটি গোড়া থেকে ভেঙে যায়।

তিনি বলেন, বিমানটিতে গ্লাক্সি ফ্লাইং একাডেমির চিপ ফ্লাইং প্রশিক্ষক ক্যাপ্টেন মশিউর রহমান নিজেই চালক হিসেবে ছিলেন। এছাড়াও তার সাথে একজন প্রশিক্ষণার্থী রায়হান গফুরসহ দুইজন অবস্থান করছিলেন। তারা তিনজনই অক্ষত অবস্থায় প্রাণে বেঁচে যান।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST