1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে মুজিববর্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানান - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে মুজিববর্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানান

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৫৭০ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব শতবর্ষ উপলক্ষে যুক্তরাজ্য ও দেশ বাসীকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সাধারণ সম্পাদক ফেরদৌস আরা পাখি, সোমবার (১৭মার্চ)এক শুভেচ্ছা বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ২০২০ সালের ১৭ই মার্চ। এ উপলক্ষে ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়তো আমরা স্বাধীনতার স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং দেশকে পরাধীনতা থেকে মুক্ত করতে সক্ষম হয়। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম সত্যিকার অর্থেই স্বার্থকতা খুঁজে পেয়েছে।

তারা আরোও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবন এ দেশের অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সংগ্রাম করে গেছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা সামনে এগিয়ে যাবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে চলবো। নতুন প্রজন্মের জন্য ক্ষুধা, দারিদ্র্য ও বেকারত্ব মুক্ত দেশ গড়ব। সবাইকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST