1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক প্রকাশ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক প্রকাশ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৫৬১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর সন্তান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাব।

দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি এবং সাধারণ সম্পাদক এস এম শাহাজামাল শোক বার্তায় বলেন, “মোহাম্মদ নাসিম বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের একজন অগ্রসেনানী ছিলেন। তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন রয়েছে।

অতীতে তিনি যে ভূমিকাগুলো পালন করেছেন তা তাঁকে স্মরণীয় করে রাখবে। রাজনীতির মাঠে ছিলেন একজন আপোষহীন নেতা। ৬৮’ সালের দিকে চরমপন্থিদের হামলার শিকার হয়েছেন, মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। তাঁর উপর বারংবার হামলা হয়েছে। কিন্তু রাজনীতির মাঠ থেকে কখনো সরে যান নি। তিনি ছিলেন গণমানুষের নেতা।
সাংবাদিকদের সাথে তাঁর গভীর সম্পর্ক ছিল। স্বৈরাচারপতন আন্দোলনের সময় তাঁর বিবৃতি নেতাকর্মীদের দারুনভাবে অনুপ্রাণিত করতো। স্বাস্থ্যমন্ত্রী থাকা অবস্থায় প্রথম দিকে তাঁর অর্জন ছিল চোখে পড়ার মতো। হাসপাতালে শৃঙ্খলা, স্বাস্থ্যকর পরিবেশ ফিরিয়ে আনা এবং চিকিৎসকদের সরকারী চাকুরি জীবনের প্রথম দুটি বছর গ্রামে (উপজেলা হাসপাতালে) দায়িত্বপালন বাধ্যতামূলক করেন। কিন্তু দুর্নীতিবাজ চক্র তাঁকে ঘিরে ফেলায় কিংবা তাঁর নাম ব্যবহার করে স্বাস্থ্যখাতে যে অরাজকতা সৃষ্টি করেছে তা সেসব অর্জনকে ম্লান করেছে। আমরা মর্মাহত হয়েছি। আমরা এ আজীবন ত্যাগী রাজনৈতিক ব্যক্তিত্বের মৃতুতে গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনাজ্ঞাপন করছি।’

এদিকে, শনিবার বাদ মাগরিব দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম শাহজামালের সঞ্চালনায় প্রেসক্লাব কার্যালয়ে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় মরহুম মোহাম্মাদ নাসিমের রাজনৈতিক জীবনাদর্শ নিয়ে স্মৃতি চারণমূলক বক্তব্য রাখেন, ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোবারক হোসেন শিশির, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের তুহিন, দফতর সম্পাদক শাহীন আলম প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST