1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মোহনগঞ্জ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের মাঝে ঈদ বোনাসের অর্থ প্রদান - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

মোহনগঞ্জ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের মাঝে ঈদ বোনাসের অর্থ প্রদান

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৬৫২ বার পড়া হয়েছে

মোহনগঞ্জ সংবাদদাতা: বাগমারা উপজেলার মোহনগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ঈদ বোনাসের অর্থ প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে মোট ১৭ জনের হাতে ঈদ বোনাসের নগদ অর্থ তুলে দেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মারুতি মাখলুক শাপলা।

বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে ঈদ বোনাস হিসেবে এই টাকা বিতরণ করা হয়। ভবিষ্যতেও শিক্ষক-শিক্ষিকা ও র্কমকর্তা- কর্মচারীদের দায়িত্ব পালনে উৎসাহ দিতে এই ধারা অব্যহত থাকবে বলেও জানান বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।

এ সময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রোকসানা পারভীন ছাড়াও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST