1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪৭৪ বার পড়া হয়েছে
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় মোবাইল কোর্টে বন্ধ করে দেওয়া অবৈধ করাত কল পূনরায় চালু করেছে মালিক পক্ষ। তিন /চার মাস পার হওয়ার পরও ব্যবস্থা নেয়নি প্রশাসন।
জানা যায়, গত ১৯ নভেম্বর কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উপজেলার বড়ইবাড়ি এলাকায় ৬ টি স মিলের মালামাল জব্দ, স মিল বন্ধ ও মামলা করা হয়। তার পরদিনই ফের চালু করা হয় ওইসব অবৈধ স মিল। এলাকাবাসীর অভিযোগ উপজেলা প্রশাসন ও বনবিভাগের সাথে আতাত করেই পূণরায় চালু করেছ মালিক পক্ষ। উল্লেখ্য ওই দিন সুলতান সিকদার, আরিফ সিকদার, বেনজির সিকদার, খালেক সিকদার ও বজলু মিয়া র মোট ৬ টি স মিলের আংশিক মালামাল জব্দ করে বন বিভাগ।
এ ব্যাপারে স মিল মালিকরা জানায়, আমরা সব ম্যানেজ করেই কাজ করছি।
এ ব্যাপারে , কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা এম এ শহিদুল ইসলাম হাওলাদার বলেন, নিষেধ অমান্য করে তারা গুরুতর অন্যায় করেছে। খুব তারাতারি আবারো আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরী জানান, খুব শিগ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST