1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মেসির থাকার ঘরকে খুদে জাদুঘর বানাচ্ছে কাতার বিশ্ববিদ্যালয় - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

মেসির থাকার ঘরকে খুদে জাদুঘর বানাচ্ছে কাতার বিশ্ববিদ্যালয়

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেক্স :বিদায়ী বছরের কাতার যাত্রা লিওনেল মেসির জীবনে অবিস্মরণীয় এক অধ্যায় হয়েই থাকবে। ক্যারিয়ারের সবচেয়ে বড় আক্ষেপ বিশ্বকাপের ছোঁয়া যে পেয়েছেন এই কাতার যাত্রাতেই! 

আর মেসিরা এই অবিস্মরণীয় যাত্রার পুরোটা সময় ধরে থেকেছেন কাতার বিশ্ববিদ্যালয়ে। আর্জেন্টিনার এই যাত্রাটাকে সেই কাতার বিশ্ববিদ্যালয়ও স্মরণীয় করে রাখতে চলেছে এবার। কাতার বিশ্বকাপের সময় মেসি থেকেছেন যে কক্ষে, সেই কক্ষটাকে জাদুঘরে রূপ দিচ্ছে বিশ্ববিদ্যালয়টি।
কাতার বিশ্ববিদ্যালয় এক ফেসবুক পোস্টে ঘোষণা করেছে বিষয়টি। লিওনেল মেসি কাতার বিশ্বকাপে যে কক্ষে ছিলেন, সে কক্ষটাকে একটা জাদুঘরে রূপ দেওয়া হবে।

কাতার বিশ্বকাপ চলাকালে এক মাসের মতো সময় আর্জেন্টিনা নিজেদের ডেরা বানিয়েছিল কাতার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসকে। সে সময় মেসিদের জায়গা করে দিতে বিশ্ববিদ্যালয় ছুটিও ঘোষণা করা হয়। লিওনেল স্ক্যালোনির দলকে আতিথ্য দেওয়ার আগে সেখানকার ছাত্রাবাসে আনা হয় খানিকটা আর্জেন্টাইন ছোঁয়া, যেন মেসিরা সেই জায়গাকে নিজেদের ঘরই মনে করেন, দূর পরবাস নয়।

কাতার বিশ্ববিদ্যালয় তিনটি স্পোর্টস কমপ্লেক্স খুলেছিল আর্জেন্টিনার জন্য। সেখানে খেলোয়াড়রা আউটডোর প্র্যাকটিস করার সুযোগ পান। সেখানে ছিল ইনডোর জিমনেশিয়ামও।
বিশ্বকাপের সময় মেসি ছিলেন কাতার বিশ্ববিদ্যালয়ের বি২০১ নম্বর কক্ষে। সেই কক্ষকেই জাদুঘরে রূপ দিতে চলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেখানে থাকবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার সব খেলোয়াড়ের পোস্টার। সঙ্গে থাকবে বিশ্বকাপ স্কোয়াডে থাকা সব খেলোয়াড়ের স্বাক্ষর সংবলিত জার্সিও।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST