1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মেরাজ মোল্লার মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২

N

মেরাজ মোল্লার মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক

  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ মে, ২০২১
  • ৬৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য মোঃ মেরাজ উদ্দিন মোল্লা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সাংসদ ডাঃ মনসুর রহমান এক শোক বার্তায় বলেন, মেরাজ মোল্লা রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিভাবক ছিলেন। প্রবীন এই নেতার মৃত্যুতে রাজশাহী অঞ্চলের আওয়ামী অঙ্গনে অপূরণীয় ক্ষতি হলো। মহান আল্লাহ পাক তাকে জান্নাত নসীব করেন।

তিনি মরহুম মেরাজ মোল্লার আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

রোববার রাত পৌনে ১০ টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST