1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
‘মিস শ্রীলংকা’ অনুষ্ঠানে তুমুল মারামারি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

‘মিস শ্রীলংকা’ অনুষ্ঠানে তুমুল মারামারি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২২২ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেক্স 

এবার প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে আয়োজন করা হয় ‘মিস শ্রীলংকা’ প্রতিযোগিতা। এই অনুষ্ঠানে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটেছে। গত শুক্রবার নিউইয়র্কে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। তবে ওই মারামারির একটি ভিডিও ভাইরাল হওয়ায় বিষয়টি এখন আলোচনায় এসেছে।

জানা গেছে, ‘মিস শ্রীলংকা নিউইয়র্ক’ প্রতিযোগিতার পার্টি শেষে এ মারামারির ঘটনা ঘটে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের এক পর্যায়ে সেখানে উপস্থিত নারী এবং পুরুষরা একে অপরকে কিল-ঘুষি, লাথি— এমনকি মাটিতে ফেলেও মারধর করছেন।

এদিকে সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, সুন্দরী প্রতিযোগিতার এ আয়োজনে ৩০০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন। কিন্তু কী নিয়ে অতিথিদের মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়েছে তা স্পষ্ট নয়। সেখানে কিছু জিনিসপত্রেরও ক্ষতি হয়েছে। সংঘর্ষে জড়িত একাধিক জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, কঠিন অর্থনৈতিক পরিস্থিতির মুখোমুখি হওয়া শ্রীলংকাকে সহায়তা করতে নিউইয়র্কে ‘মিস শ্রীলংকা’ প্রতিযোগিতার আয়োজন করা হয়। সূত্র: নিউইয়র্ক পোস্ট, সাউথ চায়না মর্নিং পোস্ট

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST