1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মনিরুজ্জামান সোহাগ এর ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

N

মনিরুজ্জামান সোহাগ এর ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৩২৮ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহী বাগমারা  ৬ নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা একমাত্র ছেলে মনিরুজ্জামান সোহাগ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৯ জুলাই রোজ শুক্রবার বিকালে পরিবারির কবরস্থানে কবর জিয়ারত দোয়া মাহফিল শেষে কুঠিবাড়ি ইউনিয়ন পরিষদের ভবনে রাত্রি ভোজ্যের মাধ্যমে আয়োজন শেষ হয়।

মিলাহ মাহফিলে আয়োজনে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, বিভিন্ন ওর্যাডের ছাত্রলীগ, যুবলীগ, গ্রাম পুলিশ, ইউনিয়নের বিভিন্ন পেশাজীবি মানুষ সহ ওয়ার্ডের ব্যাক্তিবর্গ প্রমুখ।।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST