1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ভোট বর্জন ও হরতালের সমর্থনে রাবি ছাত্রদলের মশাল মিছিল - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

ভোট বর্জন ও হরতালের সমর্থনে রাবি ছাত্রদলের মশাল মিছিল

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদকঃডামি নির্বাচন বর্জন ও আগামীকাল থেকে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে মশাল মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার (০৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহীর নেতৃত্বে রাজশাহী-নওগাঁ ঢাকা মহাসড়কে মশাল মিছিল করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শাকিলুর রহমান সোহাগ, এম তাহের রহমান, জুবায়ের হোসেন, শরিফ মাহমুদ, রাকিব আল ইসলাম কাজল সহ বিভিন্ন হলের নেতাকর্মীরা।

এ বিষয়ে সুলতান আহমেদ রাহী বলেন, বাংলাদেশের জনগণ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে দ্বাদশ সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করেছে। আমরা ফ্যাসিস্ট শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত রাজপথ ছেড়ে যাবো না। অনতিবিলম্বে ডামি নির্বাচন বাতিল করে নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণে নির্বাচন চাই।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST