1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ভারতে মঞ্চ মাতাবে বাংলাদেশি দুই ব্যান্ড - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

ভারতে মঞ্চ মাতাবে বাংলাদেশি দুই ব্যান্ড

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

বিনোদন ডেক্স 

মৈত্রী কনসার্টে গান পরিবেশন করতে ভারতে যাচ্ছেন বাংলাদেশি দুই ব্যান্ড। বাংলাদেশ ও ভারতের রক ব্যান্ড নিয়ে আগামী ১২ নভেম্বর (শনিবার) কলকাতার দমদম রবীন্দ্র ভবনে বসবে এই কনসার্টের চতুর্থ আসর।

কনসার্টে অংশ নেবে ঢাকার দুই ব্যান্ড মেকানিক্স ও আফটারম্যাথ। এতে আরও পারফর্ম করবে ভারতের ‘পৃথিবী’, ‘আত্মহত্যা’, ‘ডেথলোর’, ‘রেডিওনিউক্লাইড’, ‘দ্য ভ্যাগাবন্ডস’ ও ‘ফেসব্রোক’ ব্যান্ড।

মেকানিক্সের ব্যবস্থাপক মিথুন আহসান বলেন, তারা ১২ নভেম্বর (শনিবার) কলকাতায় পৌঁছাবেন। কনসার্টের পাশাপাশি কলকাতার তরুণ শিল্পীদের নিয়ে বেশ কয়েকটি সেশনেও অংশ নেবেন এই ব্যান্ডের সদস্যরা।

কনসার্টের আয়োজক বিপাশ সরকার জানান, কলকাতার কনসার্টে খুব একটা জুনিয়র ব্যান্ড সদস্যরা সুযোগ পায় না। তাই চেষ্টা করছি, দুই বাংলার সিনিয়র ব্যান্ডের সঙ্গে তাদেরকেও পারফরম্যান্সের সুযোগ করে দিতে। যাতে তাদের নতুন গানগুলো মানুষের কাছে পৌঁছাতে পারে।

কনসার্টের আয়োজনে আইয়ুব বাচ্চু এবং রাফাসহ কয়েকজন বাংলাদেশি ব্যান্ড শিল্পীদের কাছ থেকে পরামর্শ নেওয়ার কথাও বলেন তিনি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST