1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ভারতে করোনায় একদিনে প্রাণহানি ৩৩০৩ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

ভারতে করোনায় একদিনে প্রাণহানি ৩৩০৩

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৪৫২ বার পড়া হয়েছে

ডিবিসি জার্নাল নিউজ ডেস্ক:  গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করোনা রোগী পাওয়া গেছে ৮০ হাজার ৮৩৪ জন। একইসময়ে মারা গেছেন তিন হাজার ৩০৩ জন। এখন পর্যন্ত সেখানে করোনায় মোট মারা গেছেন তিন লাখ ৭০ হাজারের বেশি মানুষ, আক্রান্ত ছাড়িয়েছে দুই কোটি ৯৪ লাখ। রবিবার (১৩ জুন) এসব জানিয়েছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যম।

ভারতে প্রতিদিনই কমছে সক্রিয় রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশটিতে সক্রিয় রোগী কমেছে প্রায় ৫৪ হাজার। দেশটিতে এখন মোট সক্রিয় রোগীর সংখ্যা ১০ লাখ ২৬ হাজার ১৫৯ জন। মহামারির পর থেকে ভারতে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২ কোটি ৮০ লাখ ৪৩ হাজারের বেশি মানুষ। এছাড়া এখন পর্যন্ত মোট প্রায় ২৫ কোটি ৩২ লাখ মানুষকে টিকা দেওয়া হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST