1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বেলুন প্রতীক নিয়ে ভোটের মাঠে ফিরলেন ডালিয়া - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

বেলুন প্রতীক নিয়ে ভোটের মাঠে ফিরলেন ডালিয়া

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবদেক : উচ্চ আদালত থেকে রাজশাহী-১ আসনে প্রার্থিতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান ডালিয়া। আদালতের এ আদেশের পরিপ্রেক্ষিতে রিটাার্নিং কর্মকর্তার কার্যালয় তাকে বেলুন প্রতীক বরাদ্দ দিয়েছেন। প্রতীক পেয়েই নির্বাচনি প্রচার শুরু করেছেন তিনি।

ডালিয়া বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য। তিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহধর্মীনি। এর আগে রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন বাতিল করেছিলেন। নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেও প্রার্থিতা ফিরে পাননি তিনি। শেষে উচ্চ আদালত থেকে তিনি প্রার্থিতা ফিরে পেয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে আয়েশা আক্তার ডালিয়াকে নির্বাচনি প্রতীক হিসেবে বেলুন বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ। এরপর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে গোদাগাড়ী উপজেলার দুটি ইউনিয়নে গণসংযোগ করেন ডালিয়া।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া বলেন, আমি রাজশাহী-১ আসনে বেশ কয়েক বছর ধরে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। ১২ বছর ধরে ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত এই অঞ্চলে কাজ করছি। এই অঞ্চলের সাধারণ মানুষ আমার শক্তি।

তিনি আরও বলেন, আমি ষড়যন্ত্রের শিকার হয়ে পিছিয়ে গেছি। আমার মাঠ তৈরি করা আছে চার বছর থেকে। এলাকার মানুষের সঙ্গে নিবিড়ভাবে কাজ করেছি। যাদের জন্য কাজ করেছি, যাদের ভালোবেসেছি মায়া-মমতা দেখিয়েছি, যারা আমাকে ভালোবেসেছেন তারা আমাকে ভোট দিয়ে জিতিয়ে নিয়ে আসবেন।

এক প্রশ্নের জবাবে ডালিয়া বলেন, আমি সবসময় ইউনিক কাজ করতে পছন্দ করি। গতানুগতিক ধারার রাজনীতি করি না। জনগণের কাছে যেতে তাদের অন্তরে প্রবেশ করতে পছন্দ করি। একদম সাধারণ জনগণ বলতে গেলে পা ফাটা হতদরিদ্র মানুষগুলো আমার শক্তি। তাদের আমি ভালোবাসি। তারা সিদ্ধান্ত নেবেন তাদের আগামী পাঁচ বছরে কে তাদের মাথার ওপর ছায়া হয়ে থাকবেন।

পরে সোমবার দুপুর থেকে রাত পর্যন্ত গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়ন ও বাসুদেবপুর ইউনিয়নে গণসংযোগ করেন শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান ডালিয়া। সেখানকার মানুষদের সঙ্গে তিনি কথা বলেন এবং বেলুন প্রতীকে ভোট প্রার্থনা করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST