1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায়

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষায় বৃষ্টি চেয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লিরা।

আজ দুপুর ২ টায় পুঠিয়া উপজেলার পুঠিয়া পি এন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ নামাজ আদায় করে মুসল্লিরা। পুঠিয়া উপজেলার ওলামা পরিষদের আয়োজনে এই নামাজে ইমামতি করেন আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আনোয়ারুল ইসলাম। সেখানে দুই রাকায়াত নামাজ শেষে রাজশাহীসহ সারা দেশেই বৃষ্টির জন্য বিশেষ দোয়া করা হয়। এছাড়া মোনাজাত থেকে প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষায় দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

এ সময় আলেমরা বলেন, হাসিদ থেকে এসেছে, মহানবী হজরত মুহাম্মদ (সা.)বলেছেন, দুইটা সময় জাহান্নাম নিঃশ্বাস ছাড়ে গ্রীষ্মকাল এবং শীতকালে। অতিরিক্ত শীত যখন হয় তখন সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা হয় এবং অতিরিক্ত গ্রীষ্মকালেও সমস্যার সমাধানের জন্য দোয়া চাওয়া হয়। অতীতে আরব দেশে যখন এমন প্রখর রোদ আর গরম ছিল মহানবী হজরত মুহাম্মদ (সা.) গরম থেকে পরিত্রাণ চেয়ে সাহাবাদের নিয়ে আল্লাহর কাছে প্রার্থনা করেছিলেন। আমরা যদি আল্লাহর কাছে তওবা করতে পারি,কাছে ফিরতে পারি, বৃষ্টি চাইতে পারি এটাই হচ্ছে সফলতা।
এদিকে রাজশাহীতে এপ্রিল থেকে প্রচন্ড তাপপ্রবাহ শুরু হয়েছে।এখন তীব্র তাপদাহে ফসলের খেত,আম সহ বিভিন্ন ফলমূলের ক্ষতি হচ্ছে। হাঁসফাঁস করছে জনজীবন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST