1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বিশ্বকাপ থেকে ছিটকে গেল আর্জেন্টিনা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

বিশ্বকাপ থেকে ছিটকে গেল আর্জেন্টিনা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃবিশ্বকাপে আরও একবার জার্মানির কাছে পরাস্ত হলো আর্জেন্টিনা। ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই শেষে টাইব্রেকারে হার মানে দলটি। বিফলে গেল আর্জেন্টাইন ফরোয়ার্ড রুবার্তোর দুর্দান্ত হ্যাটট্রিক। ইন্দোনেশিয়ার সুরাকার্তায় মানাহান স্টেডিয়ামে আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) লিওনেল মেসিদের উত্তরসুরীরা ফাইনালের কাছে গিয়েও ফিরল খালি হাতে। ৩-৩ সমতায় শেষ হয় নির্ধারিত সময়। এরপর টাইব্রেকারে আর্জেন্টিনাকে ৪-২ ব্যবধানে হারিয়ে ফাইনালে ওঠে জার্মানি।

ম্যাচে গোলের শুরুটা হয় জার্মানির পা থেকে। লেফট উইঙ্গার ব্রুনারের গোলে এগিয়ে যায় জার্মানরা। পিছিয়ে পড়ে হাল ছাড়েনি আর্জেন্টিনা। ৩৬ মিনিটে রুবার্তোর গোলে সমতায় ফেরে তারা। প্রথমার্ধ্বের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে আলবিসেলেস্তেদের ম্যাচে এগিয়ে নেন রুরার্তো। তার পা থেকে আসে দ্বিতীয় গোল।

এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ্বের খেলা শুরু করে আর্জেন্টিনা। কিন্তু, সেটি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। ৫৮ মিনিটে ম্যাচে সমতা ফেরান ব্রুনার। সমতার ফেরানোর পর আগ্রাসী হয়ে ওঠে জার্মানরা। বেশ কয়েকটি সুযোগ তৈরি করে কাঁপন ধরায় আর্জেন্টিনা শিবিরে। ৬৯ মিনিটে এগিয়েও যায় জার্মানি। এবার গোলদাতার তালিকায় নাম লেখান ফলস নাইন ময়েরস্টিড।

৩-২ গোলে এগিয়ে থেকে যখন জয় প্রায় নিশ্চিত জার্মানির, অপেক্ষায় শেষ বাঁশির, তখনই আর্জেন্টিনার হয়ে সমতা ফেরান রুবার্তো। ৯৭ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন তিনি। আবারও জমিয়ে তোলেন ম্যাচ।

কিন্তু, ম্যাচের এমন হার না মানসিকতা আটকে যায় পেনাল্টি শ্যুটআউটে। জার্মানির চার গোলের বিপরীতে মাত্র দুটি শটে লক্ষ্যভেদ করে আর্জেন্টিনা। নির্ধারিত সময় ৩-৩ সমতায় শেষ হলেও টাইব্রেক ভাগ্যে ৪-২ গোলে পরাস্ত হয় আর্জেন্টিনা। নিশ্চিত হয় বিশ্বকাপ থেকে বিদায়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST