1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি

N

বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সফরে কক্সবাজার এসেছেন। প্রধানমন্ত্রীর কক্সবাজার আসার খবরে চকরিয়ার বরইতলি ইউনিয়নের পহরচাদা গ্রাম থেকে বাবা হত্যার বিচার চাইতে ছুটে এসেছেন জাহেদুল।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে কক্সবাজারের ইনানিতে আসেন তিনি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভাষণ দেবেন তার প্রধান ফটকে বাবার ছবি নিয়ে দাঁড়িয়ে আছেন জাহেদুল।

জাহেদুল জানান, ‘২০১৫ সালের ২ ফেব্রুয়ারি আমার বাবা কাতার যাওয়ার জন্য বাসে করে ঢাকা যাচ্ছিলেন। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম পৌঁছালে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা গাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে ঘটনাস্থলে দুগ্ধ হয়ে আমার বাবা মারা যান। বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছি’।

তিনি আরও জানান, ‘প্রশাসনের দরজা দরজায় গিয়েও বিচার পাইনি। তাই প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইতে জনসভায় এসেছি। আমরা এ রকম প্রতিহিংসার রাজনীতি চাই না’।

স্থানীয় প্রশাসন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে এসেছেন। ইনানি সমুদ্র সৈকতে প্রথমবারের মতো বাংলাদেশে নৌ বাহিনী আয়োজিত বাংলাদেশসহ বিশ্বের ২৮ দেশের নৌ বাহিনী ও মেরিটাইম সংস্থার অংশগ্রহণে চার দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ (আইএফআর)-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। প্রধান অতিথি হিসেবে তিনি এ ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, নিরাপত্তার কারণে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও এর আশপাশের এক কিলোমিটার সড়কে কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।

তিনি আরও জানান, জেলা পুলিশের পাশাপাশি অন্য জেলাগুলো থেকে আসা পুলিশ সদস্যদের মাধ্যমে কক্সবাজারে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। আমরা নিরাপত্তার বিষয়টি সফলভাবে দেখভাল করছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST