1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বানেশ্বরে হোটেল সুরমা থেকে চার যৌনকর্মী আটক - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

বানেশ্বরে হোটেল সুরমা থেকে চার যৌনকর্মী আটক

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৫৩ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক: রাজশাহী পুঠিয়া উপজেলার বানেশ্বরে হোটেল সুরমা আবাসিক থেকে চার যৌনকর্মীকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। মঙ্গলবার বিকাল ৪টায় সময় পুঠিয়া উপজেলার বানেশ্বরে সকল আবাসিক হোটেল হোটেল পুঠিয়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে এসময় হোটেল সুরমা আবাসিক থেকে চার যৌনকর্মীকে আটক করে পুঠিয়া থানা পুলিশ।
আটককৃতরা হলো, নাটোর সদর এলাকার আক্তার আলীর মেয়ে সুমি খাতুন (২৫), কুতুবদিয়া কক্সবাজার এলাকার মৃত সৈয়দ আহম্মেদের মেয়ে তসলিমা আক্তার (২৬), নওগাঁ জেলার সাপাহার এলাকার কটুর মেয়ে জহিরুন খাতুন (২৭) ও বগুড়া জেলার ধনুট চকবাড়ি এলাকার জেন হোসেনের মেয়ে জেসমিন খাতুন (২৫)।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও আমার ফোর্স পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন মনি মার্কেটের দোতালায় হোটেল সুরমায় অভিযান পরিচালনা করি। এসময় আমাদের উপস্থিতি পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে যায়। পরে হোটেলের ভিতরে থাকা চার যৌনকর্মীকে আটক করা হয়।
তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলা হাজতে পাঠানো হবে।
এলাকাবাসীর অভিযোগ, বানেশ্বর হাটকে কেন্দ্র করে আবাসিক হোটেল ব্যবসা গড়ে উঠে। আবাসিক হোটেল ব্যবসার আড়ালে হোটেল গুলোতে অবৈধ দেহব্যবসাসহ উঠতি বয়সে ছেলেদের মাদক সেবন আড্ডা চলে। পুঠিয়া উপজেলা প্রশাসন ও পুলিশ প্রসাশন মাঝে মধ্যে অভিযান পরিচালনা করলে কিছুদিন তাদের এ অবৈধ ব্যবসা বন্ধ থাকে। পরে আবার তাদের এ ব্যবসা শুরু হয়। এ কারণে যে সব হোটেলে এধরনের অবৈধ ব্যবসা হয় সেসব হোটেলগুলো বন্ধের দাবি জানিয়েছেন এলাকার সচেতণ মহল।
আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST