1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় ৫ জয়িতাকে সম্মাননা ও আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

বাঘায় ৫ জয়িতাকে সম্মাননা ও আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

  • আপডেট করা হয়েছে শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

বাঘা প্রতিনিধিঃ আমরা সমাজের অর্ধাঙ্গ, আমরা পড়িয়া থাকিলে সমাজ উঠিবে কিরুপে? এ প্রতিপাদ্য সামনে রেখে-সমাজ, নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য পাঁচ নারিকে জয়িতা হিসাবে বেগম রোকেয়া সন্মাননা-২০২৩ প্রদান করা হয়েছে।

বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের ১৪৩ তম জন্ম ও ৯১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে ৫ জয়িতাকে সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তর বেগম রোকেয়া দিবস ২০২৩ উদযাপন এবং বেগম রোকেয়া সন্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে।

বেগম রোকেয়া পদক’ ২০২৩ প্রাপ্তরা হলেন- অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারি নারি-উপজেলার চাঁদপুর গ্রামের নিলুফা ইয়াসমিন , শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারি নারি- পীরগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝর্না খাতুন, সফল জননী নারি- বাউসা এলাকার রোজিনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদোমে জীবন শুরু করেছেন এমন নারি- হেলালপুর গ্রামের নাজমা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদার রেখেছেন এমন নারি- আমোদপুর গ্রামের তানিয়া হাসান। পুরষ্কার প্রাপ্তদের প্রত্যেককে একটি করে সম্পাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আকতার। পুরস্কার জয়ে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন জয়ীতারা।

অপরদিকে উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ প্রতিপাদ্য-সামনে রেখে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস’ ২০২৩ উপলক্ষে এ আয়োজন করে উপজেলা প্রশাসন।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), দুর্নীতি দমন কমিশনের উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ (অবঃ) এনামুল হাসান ঝুন্টু, সাধারণ সম্পাদক অধ্যাপক (অবঃ) মোবারক হোসেন, অধ্যাপিকা ড.জান্নাতুন ফেরদৌস দিপা, শিক্ষিকা এলিজা কায়েস, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা , সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শিক্ষক ফারহানা আখতার প্রমুখ। এর আগে র‌্যালী ও মানব বন্ধন কর্মর্সূচি পালন করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST