1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় হায়াত আলী সুপার মার্কেটের উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

বাঘায় হায়াত আলী সুপার মার্কেটের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ২৫৬ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর বাঘায় উদ্বোধনের মধ্য দিয়ে খুলে দেওয়া হয়েছে শেখ হায়াত আলী সুপার মার্কেট। সোমবার(২৪-১০-২০২২) শেখ হায়াত আলী পরিবারের তত্ত্বাবধানে, বাঘা বাজার (পশ্চিমে)সংলগ্ন সাড়ে ৫বিঘা জমিতে নির্মিত এই মার্কেটের উদ্বোধন করা হয়। ফিতা কেটে নির্মিত এ মার্কেট উদ্বোধন করা হয়। সেখানে বিভিন্ন পণ্যর ৯০টি দোকান রয়েছে। এ উপলক্ষ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রভাষক আব্দুল হানিফের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঘা বাজার কমিটির সভাপতি সহিদুল মন্ডল।
প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু। অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন ইসলামী ব্যাংক বাংলাদ্যেশ লিঃ এর বাঘা শাখার ব্যবস্থাপক মোয়াজ্জেম হোসেন,বাজার কমিটির উপদেষ্টা ও বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা,কাউন্সিলর মোশরফ হোসেন, ব্যবসায়ী সহিদুল ইসলাম, মাজার মসজিদের ইমাম মহসীন আলী, হায়াত আলীর পরিবারের সদস্য পলাশ উদ্দীন। মোনাজাত পরিচালনা করেন বাঘা শাহী মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতিআশরাফ আলী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সুধী ও ব্যবসায়ীগন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST