1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় সহকারি অধ্যাপক নজরুল ইসলামের অবসর জনিত বিদায় সংবর্ধনা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

বাঘায় সহকারি অধ্যাপক নজরুল ইসলামের অবসর জনিত বিদায় সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

“যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়”– জীবনের এই কঠিন সত্যটি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন। এই কঠিন সত্যটিকে ধারণ করে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে রাজশাহীর বাঘা উপজেলার দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক নজরুল ইসলামকে। সোমবার (৯ জানুয়ারি) দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে কলেজ চত্বরে সহকারি অধ্যাপক নজরুল ইসলামের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ লাল মোহাম্মাদ। প্রভাষক সিরাজুল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মুজিবুর রহমান, সহকারি প্রধান শিক্ষক ইন্তাজ আলী, শিক্ষক ইয়ার উদ্দিন, প্রদর্শক নাসির উদ্দিন, ১ নং ওর্য়াড় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, শিক্ষার্থী সুবর্ণা আকতার রোহানী, সুইটি, মায়া খাতুন, কেয়া খাতুন,বিদায়ী সহকারি অধ্যাপক নজরুল ইসলাম তার অনুভুতি ব্যক্ত করে আবেগ আপ্লুত হয়ে সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন। বক্তাগণ বলেন, বিদায়ী প্রধান শিক্ষক একজন কর্মদক্ষ,বিনয়ী,,ভদ্র,সদালাপী ও হাস্যোজ্জল ছিলেন। বক্তারা তার অবসর জীবন সুস্বাস্থ্য ও স্বাচ্ছন্দময় কামনা করেন।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST