1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেফতার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

বাঘায় নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেফতার

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৬২ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর বাঘায় নাশকতার মামলায় বিএনপির ৩ নেতাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে বাঘা পৌর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন-বাঘা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মখলেচুর রহমান মকুল, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক শফিকুর রহমান শফি, পাকুড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা ফিরোজ হোসেন।
এদিকে বাঘা পৌর বিএনপির সভাপতি ও ২৯ ডিসেম্বর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী কামাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে বলে তিনি দাবি করেন।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, গত ১৯ নভেম্বর রাতে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কেশবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে নাশকতা করার পরিকল্পনা করছিল। এমন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর ইট পাটকেল ও ককটেল ছুড়ে। তাদের পাল্টা ধাওয়া দিলে বিএনপি নেতাকর্মীরা পালিয়ে যান। তবে পুলিশ ঘটনাস্থল থেকে ওই সময় ৪টি তাজা ককটেল, শতাধিক বাঁশের ও কাঠের লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি দোস্তুল হোসেনকে প্রধান আসামী করে বাঘা থানার এসআই শাহরিয়ার নাসিম বাদী হয়ে ১৫০ জন নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করা হয়। এই মামলার আসামী ছিল গ্রেফতারকৃতরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST