1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাগমারায় 'তরুছায়া' স্বেচ্ছাসেবী ছাত্রসংগঠনের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

বাগমারায় ‘তরুছায়া’ স্বেচ্ছাসেবী ছাত্রসংগঠনের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারা উপজেলার অন্যতম সেরা অরাজনৈতিক ছাত্রসংগঠন তরুছায়া যার মূলমন্ত্র(ব্যস্ততাই সুস্থতা) এর উদ্যোগে একটি চমকপ্রদ ইংলিশ কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলার মচমইল ডিগ্রী কলেজ হলরুমে ইংলিশ কম্পিটিশনও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
অত্র সংগঠনের সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম.আই. নির্জনের সঞ্চালনায় প্রতিযোগিতাটি অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হয়।

ইংলিশ কম্পিটিশনের বিজয়ীরা হলেন, এস.এস.সিঃ হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের পারভেজ,মাজিদুল,শামসুল, মৃধা এসএসসি রানার্স আপঃ মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মশিউর,শামীম,নজরুল,মাহমুদ, ৯ম শ্রেণির বিজয়ীঃ বাইগাছা উচ্চ বিদ্যালয়ের ইফতিখার,মেহনাজ,শামসুজ্জোহা,সজিব, ৯ম শ্রেণী রানার্স আপঃ মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মোস্তাকিম,তৌফিক, সানিম, ১০ম শ্রেণি বিজয়ী ও রানার্স আপঃ মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়।

অনুষ্ঠানে সম্মানিত বিচারকমন্ডলীর দায়িত্ব পালন করেন আবু হাসান,শাহিন পারভেজ এবং আব্দুল হামিদ
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের ক্যাশিয়ার শাহরিয়ার জামান,যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম শান্ত,সজীব,বকুল, তৌফিক প্রমূখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST