1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ফারুক চৌধুরীর মাতার মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক প্রকাশ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ রেঞ্জ ও জেলায় শ্রেষ্ঠ অফিসার দুর্গাপুর থানার এসআই  আব্দুর রাজ্জাক দুর্গাপুরে ছাত্রলীগ নেতা সোহানের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুদকের অভিযান দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুলের পথসভা দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী

N

ফারুক চৌধুরীর মাতার মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক প্রকাশ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মাতা মঞ্জুরা বেগম চৌধুরীর (৮৭) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউ‘তে ইন্তেকাল করেন মরহুমা মঞ্জুরা বেগম চৌধুরী।

সাংসদ ডাঃ মনসুর রহমান মঞ্জুরা বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শুক্রবার সন্ধ্যায় এক শোক বার্তায় এ শোক প্রকাশ করেন ডাঃ মনসুর রহমান এমপি।

শোক বার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST