1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
প্রধানমন্ত্রীর দূরদর্শী, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃতে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান- মেয়র লিটন - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

প্রধানমন্ত্রীর দূরদর্শী, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃতে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান- মেয়র লিটন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা‘র দূরদর্শী, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃতে বাংলাদেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে।’

আগামী ২৯ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা‘র রাজশাহীতে বিশাল জনসভা সফল করার লক্ষ্যে রবিবার বিকেলে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুঠিয়া পি.এন উচ্চ বিদ্যালয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশের মানুষের আশা-ভরসার শেষ আশ্রয়স্থল, সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর পর রাজশাহীতে আসছেন। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে রাজশাহী এসেছিলেন, আবার ২০২৩ আসে আসছেন। এই ৫ বছরে বাংলাদেশের ভাগ্যাকাশে এতো ব্যাপক পরিবর্তন ঘটেছে যে, এবারে প্রধানমন্ত্রীর আগমনে নেতাকর্মীদের মাঝে ভিন্ন আমেজ, ভিন্ন উৎসাহ ও উদ্বীপনার সৃষ্টি করেছে। এই ৫ বছরে দেশে নারীর ক্ষমতায়ন ও ভাগ্যের ইর্ষনীয় পরিবর্তন ঘটেছে। বাংলাদেশে আজ থেকে ২৫/৩০ বছর আগে বা ১৫ থেকে ২০ বছর আগেও দুবেলা-দুমুঠো সবাই খেতে পারতো না। সেই বাংলাদেশে দুইবেলা মানুষ পেটভরে খায়, সকালে নাস্তাও খেতে পারে। বাংলাদেশে বছরে ৪ কোটি মেট্রিক টন দানাদার শস্য উৎপাদন হচ্ছে, এক্ষেত্রে বিশ্বের ৩ নম্বরে পৌছেছে দেশ। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে। কৃষককে ন্যায্য দামে সার দেওয়া, ভুর্তুকী সহকারে কীটনাশক, বীজ, পানি ইত্যাদি সরবরাহ করার কারণে সম্ভব হয়েছে। মিঠা পানির মাছ উৎপাদনে বাংলাদেশে সারাবিশ্বে চতুর্থ। বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে। পৃথিবীর চারপাশে ঘুরছে বঙ্গবন্ধু স্যাটেলাই, যা আমাদের গর্ব। আমরা কখনো কী ভেবেছিলাম পদ্মা সেতুর এপার থেকে ওপার গাড়িতে করে মাত্র ৬ মিনিটেই পার হওয়া যাবে? নিজেদের অর্থে পদ্মা সেতু নির্মিত হয়েছে। ঢাকায় মেট্রোরেল চালু হয়েছে। একসাথে দুই হাজার কিলোমিটারের ১০০ মহাসড়ক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। আর কিছুদিন পরে কর্ণফুলী নদীর তলদেশে টানেল উদ্বোধন করবেন। সম্প্রতি আরো ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। সারাদেশে মোট ৫৬৪টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে এভাবে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছি, প্রধানমন্ত্রীর উন্নয়নের সঙ্গে আছি। ২৯ জানুয়ারি ঐতিহাসিক মাদ্রাসে মাঠের জনসভায় দলে দলে যোগ গিয়ে সেটি প্রমাণ করবো। সেদিন শুধু মাদ্রাসা মাঠ নয়, পুরো শহর লোকে লোকারণ্যে পরিণত হবে।

সভা থেকে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় সবাইকে স্বতঃফূর্তভাবে যোগদানের আহ্বান জানান রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনকের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সেন্টু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন। সভায় পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ জনসাধারণ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST