1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় নাশকতার মামলায় বিএনপির দুই নেতা আটক - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

পুঠিয়ায় নাশকতার মামলায় বিএনপির দুই নেতা আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় নাশকতার মামলায় বিএনপির দুই নেতাকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ।

আটককৃতার হলেন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক, অধ্যাপক নাজমুল ইসলাম মুক্তা (৫০) ও পুঠিয়া পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া (৫০)।

বুধবার ভোরে তাদেরকে আটক করা হয়। গত ২১ নভেম্বর রাতে উপজেলার মোল্লাপাড়া বাজারে বিএনপির সমাবেশ স্থলে ককটেল বিস্ফোণের ঘটনা ঘটে।

উক্ত ককটের বিষ্ফোরণের ঘটনায় পুঠিযা উপজেলার বিএনপির ১৬ জন নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ১৮০ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়।

এসময় উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও বানেশ্বর সরকারি কলেজের সাবেক উপাধাক্ষ্য খোরশেদ আলমকে আটক করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়াদী হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার মামলায় তাদেরকে আটক করা হয়েছে। বাকিদের আটকে চেষ্টা চলছে বলে এ কর্মকর্তা জানান ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST