1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় কাবিটা প্রকল্পের বরাদ্দের টাকায় আরসিসি ঢালায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে অসুস্থ এক নারীকে রক্ত দিয়ে প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা

N

পুঠিয়ায় কাবিটা প্রকল্পের বরাদ্দের টাকায় আরসিসি ঢালায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ

  • আপডেট করা হয়েছে সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১০৪ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় কাবিটা প্রকল্পের বরাদ্দের টাকায় আরসিসি ঢালায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ উঠেছে। সেই কাজে নিম্ন মানের ইট ও পুরাতন লোহার রড ব্যবহার করার অভিযোগ রয়েছে। সোমবার দুপুরে পুঠিয়া পৌরসভার রামজীবনপুর এলাকায় ঘটনাস্থলে গিয়ে রাস্তার কাজে অনিয়মের অভিযোগ পাওয়া যায়।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পৌর এলাকার রামজীবনপুর এলাকায় এমপি সাহেবের বরাদ্দকৃত কাবিটা প্রকল্পের ৩ লক্ষ টাকার কাজ। আর সেই কাজটি বাস্তবায়ন করছে পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর। সেখানে ২০০ ফিট রাস্তায় আরসিসি ঢালায় করার সিডিউল রয়েছে।

এলাকাবাসী জানায়, রাস্তার কাজে নিম্ন মানের ইট ও খোয়া ব্যবহার করা হচ্ছে। এছাড়া যে রড় রাস্তায় ব্যবহার করা হচ্ছে সেগুলে পুরাতন রড ব্যবহার করা হচ্ছে। আর কাউন্সিলর কাজ করায় এলাকার কেউ প্রতিবাদ করার সাহস পাইনা।

ঘটনাস্থলে থাকা মিস্ত্রি নাম না প্রকাশের শর্তে জানান, ইট আপনারা যেমন দেখছেন। আমরাও তাই দেখছি। আর রড পুরাতন এবং নতুন দুইটাই রয়েছে।

পৌরসভায় গিয়ে কাউন্সিলর সাহেবকে না পাওয়ায় মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, আমি ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়ায় কাজ বন্ধ করে দিয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ এর সরকারী মোবাইল ফোনে ফোন করা হলে তিনি রিসিভ করেনি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST