1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় ইউএনও'র নাম ভাঙ্গিয়ে আ.লীগ নেতার কষাইখানা থেকে মাংস নিয়ে লাপাত্তা ভূয়া পুলিশ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ

N

পুঠিয়ায় ইউএনও’র নাম ভাঙ্গিয়ে আ.লীগ নেতার কষাইখানা থেকে মাংস নিয়ে লাপাত্তা ভূয়া পুলিশ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক পুঠিয়া, রাজশাহী 

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের পরিচয় দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নামে আওয়ামী লীগ নেতার কসাইখানা থেকে ৪৪ কেজি গরুর মাংস নিয়ে উধাও হয়েছেন দুই প্রতারক।
যার মূল্য ২৯ হাজার ৫০০ টাকা।
পুঠিয়ার বিড়ালদহ বাজারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বানেশ্বর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দিয়েছেন।

হান্নান বলেন, অটোরিকশায় করে আমার কসাইখানায় এসে দুজন ব্যক্তি নিজেদের থানার পুলিশ সদস্য বলে পরিচয় দেন। তারা বলেন ইউএনও স্যার তার বাসভবনের অনুষ্ঠানের জন্য মাংস নিতে পাঠিয়েছেন তাদের। ৫০ কেজি গরুর মাংস লাগবে এবং সঙ্গে একজন কসাই যেতে হবে। সেখানে গিয়ে মাংসগুলো ছোট ছোট সাইজ করে দিতে হবে এবং কাজ শেষে বিল পরিশোধ করা হবে। পরে জবাইকৃত গরু থেকে ৪৪ কেজি, গরুর চারটি পা নিয়ে একজন কসাই তাদের সঙ্গে অটোতে যান।

এরপর ওই দুই ব্যক্তি পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে একজন জানান, আমি মাংস নিয়ে স্যারের বাসভবনে যাব এবং অপরজন টাকা থানা থেকে দেওয়া হবে বলে ওই কসাইকে জানান। পরে টাকা আনতে ওই কসাইকে থানায় পাঠিয়ে দিয়ে তারা ভেগে যান।

পরে তাদের বিভিন্নস্থানে খোঁজাখুঁজির পর না পেয়ে রাত ৮টার দিকে হান্নান থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে একটি প্রতারক চক্র ঘটনা ঘটাচ্ছে। কিন্তু আটক কিংবা অপরাধ করে ধরা পড়ছে না।

থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ভুক্তভোগী ঘটনার দিন রাতে থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন কৌশল অবলম্বন করে প্রতারণা করছে। এ বিষয়ে তিনি সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST