1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা রাসেল খান কারাগারে - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা রাসেল খান কারাগারে

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক  পুঠিয়া

রাজশাহীর পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় রাসেল খান (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুঠিয়া থানা পুলিশ।

শনিবার (৭ জানুয়ারী) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, রাসেল খান পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া এলাকার, লিটন আলীর ছেলে। রাসেল খান উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী ছিলো।

মামলা সূত্রে জানা যায় যে, মানুষের জীবনমান উন্নয়নের জন্য প্রত্যন্ত গ্রাম এলাকা সহ বিভিন্ন অঞ্চলে ইন্টারনেট সহ টেলিফোন সুবিধা দেওয়ার জন্য বিটিসিএল কাজ করছে। এর ধারাবাহিকতায় উপজেলার গন্ডগোহালী নামক এলাকায় বিটিসিএল এর ঠিকাদার খন্দকার গ্রুপ কাজ করছিলেন। উক্ত এলাকায় কাজ চলমান অবস্থায় মোস্তাক, টেনু ও রাসেলের নেতৃত্বে প্রায় ৮/১০ যুবক খন্দকার গ্রুপের ম্যানেজার সোহেল রানার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। ম্যানেজার সোহেল রানা চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর শুরু করে। ম্যানেজারকে মারধর করা দেখে সাধারণ শ্রমিকরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। এসময় জানুবক্সসহ কয়েকজন শ্রমিক বেশ আহত হয়। এঘটনায় সোহেল রানা থানায় একটি মামলা করেন।

এই বিষয়ে মুঠো ফোনে যোগাযোগ করা হলে ম্যানেজার সোহেল রানা বলেন, ৮/১০ লোক এসে আমার কাছে এক লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে অশিক্ষিত জানালে আমার উপর আচমকা লাঠি সোটা দিয়ে আমাকে মারধর শুরু করে। আমার কাছে থাকা মোবাইল ফোনটা ছিনিয়ে নেয়। পরে আমার শ্রমিকেরা আমাকে মারধর করতে দেখে তারা এগিয়ে আসলে তাদেরকেও বেদম প্রহার করা হয়। বিষয়টি আমি ঘটনার পরপর ঊর্ধ্বতন মহলের কাছে অবহিত করি।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, চাঁদাবাজির অভিযোগ পেয়ে সেই মামলায় রাসেল খানকে আটক করে রোববার জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও আটকের চেষ্টা চলছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST