1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পবিত্র হজ পালনে সৌদি গেলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

পবিত্র হজ পালনে সৌদি গেলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম পবিত্র হজ পালনে সৌদিআরবের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

হযরত শাহজালাল (রহঃ) বিমানবন্দর থেকে মঙ্লবার সন্ধ্যায় তিনি ঢাকা ত্যাগ করেন। এর আগে তিনি গত রোববার রাজশাহী ত্যাগ করেন এবং ওইদিন বিমানবন্দর এলাকায় অবস্থিত ধর্ম মন্ত্রণালয়ের অধীন হাজী ক্যাম্পে অবস্থান নেন।

স্বল্প সময়ে তিনি তাঁর আত্মীয়-স্বজন, উপজেলা পরিষদে নিয়োজিত সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। সেই সাথে পবিত্র হজ্জ পালন শেষে সহি-সালামতে যেন দেশে ফিরে আসতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেছেন।

এদিকে, দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম পবিত্র হজ পালনে সৌদিআরব অবস্থানকালীন উপজেলা পরিষদের দায়িত্বে থাকবেন প্যানেল চেয়ারম্যান-১। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST