1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী'দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

পদ্মা সেতু শুভ উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারী’দের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৯৭ বার পড়া হয়েছে

মিজানুর রহমান, বাঘমারা প্রতিনিধি

দীর্ঘ অপেক্ষায় দীর্ঘ প্রত্যাশার পর আজ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বহুল কাঙ্ক্ষিত বাঙালির স্বপ্ন ও সাহসের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫০ মিনিটে অতিথিদের সঙ্গে নিয়ে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সড়কপথের শুভ উদ্বোধন করেন। ১১টা ৪০ মিনিটে টোলপ্লাজার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন।

তার ধারাবাহিকতায় স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে তাহেরপুর পৌরসভা’র মেয়র আবুল কালাম আজাদ ও সরকারি নিদের্শনায় কর্মকর্তা/ কর্মচারীগনের পক্ষ হতে আনন্দ র‍্যালী আয়োজন করা হয়।

আজ ২৫ জুন রোজ শনিবার সকালে তাহেরপুর পৌরসভা হতে আনন্দ র‍্যালী বের হয়ে বাস যোগে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনলাইন কনভারসেশন আয়োজিত স্থানে পরিদর্শন ও জায়গায় পদক্ষীন করে।

উক্ত আনন্দ র‍্যালীতে তাহেরপুর পৌরসভা’র বিভিন্ন পর্যাযের কর্মকর্তা সহ কর্মচারীরা যোগদান করে আনন্দ উৎসব মুখোর পরিবেশের মধ্যে দিয়ে আনন্দ র‍্যালী শেষ হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST