1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পঞ্চগড়ে নৌকাডুবি, ২৪ লাশ উদ্ধার - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

পঞ্চগড়ে নৌকাডুবি, ২৪ লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,পঞ্চগড়

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় ২৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অনেকেই।

আজ রোববার বিকাল ৩টার দিকে উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়া ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

শারদীয় দুর্গোৎসবের মহালয়া উপলক্ষে মাড়েয়া বাজার এলাকার আউলিয়া ঘাট থেকে ৭০-৮০ জনের মতো মানুষ নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত নৌকাটি বড়শশী ইউনিয়নের বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিল বলে জানিয়েছেন বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী।

তিনি জানান, ঘাট থেকে কিছু দূর যাওয়ার পর দুলতে শুরু করে নৌকাটি। একপর্যায়ে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় মারা যাওয়াদের অধিকাংশই নারী ও শিশু।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST