1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি, যে যার ইচ্ছামতো ভোট দেবে- শেখ হাসিনা - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি, যে যার ইচ্ছামতো ভোট দেবে- শেখ হাসিনা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় প্রার্থীর পাশাপাশি নির্বাচন উন্মুক্ত করে দেওয়া হয়েছে। যে যার ইচ্ছেমতো ভোট দেবে, কেউ বাধা দিতে পারবে না। কোথাও কেউ কোন সংঘাত করতে পারবে না। সংঘাত চাই না।

বুধবার বিকালে রাজশাহীসহ কয়েকটি জেলার সঙ্গে ভার্চুয়ালি জনসভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন। রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ মাঠে এ নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ এই নির্বাচনী জনসভার আয়োজন করে। বিকেল ৩টার দিকে জনসভায় যুক্ত হন বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। এর পর তিনি টাঙ্গাইল ও গাইবান্ধার পর রাজশাহীর জনসভায় যুক্ত হন।

দলীয় প্রধান বলেন, দলীয় প্রার্থী আছে। তারা নৌকা প্রতীক নিয়ে ভোট করছেন। কিন্তু এবারের নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি। যার যার ভোট সে তার ইচ্ছামতো দেবে। সেই পরিবেশটাও আমাদের রক্ষা করতে হবে। সহনশীল আচরণ দেখাতে হবে। মনে রাখতে হবে এই নির্বাচনটা বাংলাদেশের জন্য একান্তভাবে জরুরী।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ নিয়ে তো অনেকে খেলতে চাই। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, জয় বাংলা স্লোগান যারা নিষিদ্ধ করে দেয়, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ যারা নিষিদ্ধ করে দেয়, তারা দেশটাকে ধ্বংস করতে চাই। তারা যেন এ দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সেটাই আমাদের লক্ষ্য। তাই নির্বাচন করতে হবে শান্তিপূর্ণভাবে। যার যার ইচ্ছা মতো ভোট দেবে। এখানে কেউ কাউকে বাধা দিতে পারবে না।

নির্বাচনে সংঘাত চান না জানিয়ে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, কোনরকম সংঘাত আমি চাই না। আমি সেটা মেনে নিব না। আমি চাই সত্যিকার অর্থে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হবে। এই নির্বাচনের মধ্য দিয়ে জনগণ যে যার ইচ্ছা মতো ভোট দেবে। সেটাই আমাদের লক্ষ্য। তাহলে বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

জনসভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খয়রুজ্জামান লিটন কেন্দ্রয় কমিটির সদস্য বেগম আক্তার জাহান, জেলা আওয়মাী লীগের সভাপতি অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল প্রমূখ।

জনসভায় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী-৫ আসনের নৌকার প্রার্থী আবদুল ওয়াদুদ দারা। এ সময় রাজশাহীর অন্য ৫টি আসনের নৌকার প্রার্থীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST