1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নিউজিল্যান্ডের সিরিজ জয়, পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

নিউজিল্যান্ডের সিরিজ জয়, পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৯ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: দুর্দান্ত সময় পার করছে নিউজিল্যান্ড। প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টেও ওয়েস্ট ইন্ডিজকে ইনিংস ব্যবধানে হারিয়েছে স্বাগতিকরা। ওয়েলিংটন টেস্টের চতুর্থ দিনেই সোমবার কিউইরা ক্যারিবিয়ানদের হারিয়েছে ইনিংস ও ১২ রানের ব্যবধানে।

নিউজিল্যান্ডের করা ৪৬০ রানের জবাবে ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ইনিংসে ১৩১ রানে অলআউট হয়। এরপর ফলোঅন করতে নেমেও সুবিধা করতে পারেনি। আগেরদিন আলোক স্বল্পতায় দিনের খেলা ২৮ মিনিট আগে শেষ না হলে হয়তো তৃতীয় দিনেই জিতে যেত স্বাগতিকরা।

অবশ্য দ্বিতীয় ইনিংসে দৃঢ়তা দেখিয়েছেন জ্যাসন হোল্ডার ও জশুয়া দ্য সিলভা। সপ্তম উইকেটে তারা দুজন ৮২ রানের জুটি গড়ে এক সময় লিড নেওয়ার স্বপ্ন দেখাচ্ছিলেন। কিন্তু ২৫২ রানের মাথায় হোল্ডার ও ৩০৭ রানের মাথায় জশুয়া আউট হওয়ার পর পরাজয় বরণ করতে বেশি সময় লাগেনি ওয়েস্ট ইন্ডিজের। হোল্ডার ৬১ ও জশুয়া ৫৭ রান করে আউট হন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST