1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে হত্যা মামলার আসামি চেয়ারম্যান আসাদ প্রতিপক্ষের হামলায় আহত - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন গ্রেপ্তার আম নিয়ে সিন্ডিকেট হতে দেয়া হবে না : গোদাগাড়ীতে কৃষিমন্ত্রী

N

নাটোরে হত্যা মামলার আসামি চেয়ারম্যান আসাদ প্রতিপক্ষের হামলায় আহত

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৩২ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি, গোলাম গাউস 

নাটোর নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবন হত্যা মামলার আসামি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন। এ সময় তার একটি মোটরসাইকেল ভাঙচুর করে প্রতিপক্ষরা। এই ঘটনায় দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। রোববার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলারঅধিরের মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসীরা জানায়, নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন হত্যা মামলার আসামী উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সম্প্রতি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জামিন নিয়ে এলাকায় আসেন। এরপর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। এই ঘটনার জের ধরে রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন এর নেতৃত্বে উপজেলার বিসমিল্লাহ হাসপাতালের সামনে থেকে দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপজেলা পরিষদ থেকে বাড়ি ফেরার পথে অধিরের মোড়ে আসাদের ওপর হামলা করে প্রতিপক্ষরা। এসময় গুরুতর আহত হয় আসাদ। ভাঙচুর করা হয় তার বহনকারী মোটরসাইকেলটি। পরে আসাদকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয় পুলিশ। পরে আসাদকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় দুপক্ষের মধ্যে উত্তোজনা বিরাজ করছে।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, রোববার দুপুরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার অফিস থেকে বের হওয়ার সময় প্রতিপক্ষের লোকজন তাকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়লে তিনি আহত হন। এরপরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে কোন অভিযোগ বা মামলা হলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহসীন জানান, কারা উপজেলা চেয়ারম্যান আসাদের ওপর হামলা করেছে, তার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ পর্যালোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নলডাঙ্গায় তার নিজ গ্রাম রামশা কাজিপুর গ্রামে ছাত্রলীগ নেতা জীবন হত্যার অভিযোগে অভিযুক্ত হন আসাদুজ্জামান আসাদ। পরে তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে এলাকায় আসেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST