1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২৫৩ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় নজিপুর প্রেসক্লাবের পক্ষ থেকে পত্নীতলা উপজেলার নবাগত ইউএনও রোমানা আফরোজ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ ও বিদায়ী ইউএনও লিটন সরকার কে সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জানা যায় লিটন সরকার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন, তিনি আগামী ২৮ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া তে যোগদান করবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাহী অফিসারের কার্যালয়ে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আল কোরাইশ রকি, সদস্য মোকছেদুল ইসলাম প্রমূখ।

এ সময় বিদায়ী ইউএনও লিটন সরকার বলেন পত্নীতলার সাংবাদিকরা আমাকে সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন, এ উপজেলার মানুষজন কে আমার ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা, আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।
এর আগে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, নজিপুর উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বরণ ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায় কালে পত্নীতলার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST