1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

নওগাঁর মহাদেবপুরের নদীতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৩১০ বার পড়া হয়েছে

মহাদেবপুর প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুর আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে একই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ২৩ আগস্ট সকালে শিবগঞ্জ ঘাট এলাকা থেকে আপন কুমার মন্ডল(১৪) নামে ঐ শিশু লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। মৃত আপন উপজেলার সুলতানপুর পশ্চিম পাড়া গ্রামের শ্রী পলাশ চন্দ্র মন্ডল এর ছেলে বলে জানা যায়।

পরিবার সূত্র জানা যায়, বাড়ির থেকে সকালে প্রাইভেট পড়তে যায় আপন প্রাইভেট শেষ করে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল আপন, খেলা শেষে নদীতে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের খবর দিলে প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে হয়।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি নিখোঁজের খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST