1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ধর্ম প্রতিমন্ত্রীর আকস্মিক মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

ধর্ম প্রতিমন্ত্রীর আকস্মিক মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপির শোক

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৬৫০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগ এর বর্ষীয়ান নেতা ও ধর্ম মন্ত্রণালয়ের সফল মাননীয় প্রতিমন্ত্রী জননেতা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ’র আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

এক শোক বার্তায় সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ছিলেন আওয়ামী লীগের ত্যাগী ও নিবেদিত নেতা। গোপালগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন পরীক্ষিত সৈনিক ছিলেন তিনি। বঙ্গবন্ধুর সাথে রাজনীতি করার উদ্দেশ্যে সরকারি চাকুরী ছেড়েছিলেন তিনি। দলের জন্য তার এই আত্মত্যাগ কখনো ভুলবার নয়।

মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাংসদ ডাঃ মনসুর রহমান।

উল্লেখ্য, সিএমএইচ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার দিবাগত রাত পৌনে ১২টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST