1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্ 

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন আলমকে চূড়ান্তভাবে বহিস্কার করা হয়েছে। দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের কার্যকরী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক সোমবার তাকে চূড়ান্ত বহিষ্কার করা হয়।

 

শাহীন আলম দুর্গাপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দুর্গাপুর সাংবাদিক সমাজের যুগ্ল সাধারণ সম্পাদক পদে ছিলেন।

 

এর আগে গত ৩১ মার্চ শাহীনকে সাংগঠনিক শৃংখলা ভঙ্গ, সংগঠণের শীর্ষ নেতৃবৃন্দকে নিয়ে কটাক্ষ করে বিরুপ মন্তব্য করা, অপেশাদারিত্ব আচরণ ও সংগঠনের গঠণতন্ত্র পরিপস্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাময়িক ভাবে দুটি সংগঠনের সাংগঠনিক পদ থেকে সাময়িক বহিস্কার করে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়। সেই সাথে তাকে সংগঠন থেকে চুড়ান্তভাবে কেন বহিস্কার করা হবে না মর্মে পত্র প্রাপ্তির তিন কার্য দিবসের মধ্যে সাংগঠনিক সভায় লিখিত জবাব দিতে বলা হলেও তিনি তা করেননি। এমনকি সময় প্রার্থণাও করেননি।

 

সোমবার দুর্গাপুর প্রেসক্লাব ও  সাংবাদিক সমাজের কার্যনির্বাহী পরিষদের সভায় সর্ব সম্মতিক্রমে গঠণতন্ত্রের অনুচ্ছেদ- চার এর ধারা-১ এর (ক), (ছ), (ঞ), (ট) ও (ঠ) উপধারা অনুযায়ী সাংগঠনিক পদসহ সকল ধরনের সদস্য পদ থেকে শাহীনকে চুড়ান্ত বহিষ্কার করা হয়।

 

একই সাথে সাংগঠনিক শৃংখলা ভঙ্গ, সংগঠনের গঠণতন্ত্র পরিপন্থি কার্যকলাপে অদ্যবধি জড়িত থাকা, অপেশাদারিত্ব আচরণ ও সংগঠনের নাম ভাঙ্গিয়ে অবৈধ পন্থায় পুকুর খননে সহযোগিতা সহ বিস্তর অভিযোগে দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের স্ব-স্ব পদ থেকে শাহাবুদ্দিন মোল্লা, শাহাজামাল প্রামাণিক ও আব্দুল খালেককে সাময়িক বরখাস্ত করে কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছে। সেই সাথে তাদের সংগঠন থেকে কেন চূড়ান্তভাবে বহিষ্কার করা হবেনা এই মর্মে পত্র প্রাপ্তির তিন কার্যদিবসের মধ্যে লিখিতভাবে জবাব চাওয়া হয়েছে। অন্যথায় গঠনতন্ত্র অনুযায়ী এই তিন সদস্যর বিরুদ্ধেও চুড়ান্ত সাংগঠনিক সিদ্ধান্ত গৃহিত হবে।

 

প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন মায়া ও সাংবাদিক সমাজের দপ্তর সম্পাদক মশিউর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST