1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা, শনিবার ভোট - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

দুর্গাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা, শনিবার ভোট

  • আপডেট করা হয়েছে রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সংগঠনের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম এ তফসিল ঘোষণা করেন।

রোববার (৫ নভেম্বর) দুপুরে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম সংগঠনের সদস্যদের উপস্থিতিতে নির্বাচনের তফসিল ঘোষণা করেন। কার্যকরী পরিষদের মোট ৮টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিদ্বন্দ্বী পদ গুলো হল সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, তথ্য ও প্রচার সম্পাদক এবং ১ নম্বর কার্যনির্বাহী সদস্য।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র উত্তোলন ৫ থেকে ৭ নভেম্বর, মনোনয়নপত্র জমা ৭ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহার ৮ নভেম্বর, চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ ৯ নভেম্বর ও ভোট গ্রহণ গ্রহণ করা হবে ১১ নভেম্বর শনিবার। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

এর আগে গত ৯ জুন দুর্গাপুর প্রেসক্লাবের কমিটির মেয়াদপূর্ণ হওয়ায় সভা আহব্বান করে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই সাথে সকল ক্ষমতা প্রধান উপদেষ্টার কাছে ন্যাস্ত করা হয়।

সবশেষ গত ৩ নভেম্বর প্রধান উপদেষ্টার নির্দেশে সাধারণ সভা ডেকে সংগঠনের সাংগঠনিক কাজ আরও বেগবান করতে দ্রুত নির্বাচনের লক্ষে তফসিল ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়। সে উপলক্ষে রোববার দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST