1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৫৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে পেশাদার সাংবাদিকদের উদ্যোগে এবং প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামাণিক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ, ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, দুর্গাপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ ও মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুর রব।

অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি রোকনুজ্জমান রোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST